মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
পাতা

কার্যবিবরণী ও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

সেপ্টেম্বর/২০১৪ মাসের উপজেলা পরিষদ সভার কার্য-বিবরণী

 

সভাপতি              ঃ        জনাব আলহাজ্ব মো: মোশারোফ হোসেন

                                                                        উপজেলা পরিষদ চেয়ারম্যান

                                                                        পাবনা সদর, পাবনা।

তারিখ                ঃ        ১৪/০৯/২০১৪ খ্রিঃ।

সময়                  ঃ        সকাল-১১.৩০ ঘটিকা।

সহান                  ঃ        উপজেলা পরিষদ সভাকক্ষ, পাবনা সদর, পাবনা।

 

(উপস্থিত সদস্যবৃন্দের তালিকা পরিশিষ্ট ‘‘ক’’ দ্রষ্টব্য)

 

            উপজেলা পরিষদ চেয়ারম্যান, জনাব আলহাজ্ব মো: মোশারোফ হোসেন এঁর সভাপতিত্বে সভার কার্যক্রম শুরম্ন হয়। তিনি সকলকে সভার শুরম্নতে স্বাগত জানান । তিনি জানান উপজেলা পরিষদ নির্বাচনের পর মাননীয় সংসদ সদস্য, ৬৮-পাবনা-১ ও উপদেষ্টা, উপজেলা পরিষদ মহোদয় শত ব্যসত্মতার মাঝে মাসিক সভায় প্রথম উপস্থিত হয়েছেন। এজন্য তিনি তাঁকে আমত্মরিক ধন্যবাদ জানান। তিনি উপদেষ্টা মহোদয়কে দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদানের জন্য অনুরোধ করেন।

            মাননীয সংসদ সদস্য, ৬৮-পাবনা-১ ও উপজেলা পরিষদ সভায় উপস্থিত সকল সদস্যেকে উষ্ণ অভ্যর্থনা জানান এবং পরিচিত হন। তিনি জানান নির্বাচনের আগে সারাদেশে সহিংসতা দেখা গেছে কিন্তু সাঁথিয়া উপজেলায় কোন দুর্ঘটনা ঘটেনি। তিনি জানান পবিত্র ঈদ-উল-আযহা এবং হিন্দু ধর্মাবলম্বীদের দূর্গোৎসব পালিত হতে যাচ্ছে। তিনি জানান দুটি উৎসব পাশাপাশি পালিত হবে তাই আইন-শৃংখলা বাহিনীসহ সকলকে সতর্ক থাকার আহবান জানান যাতে কোন দুর্ঘটনা না ঘটে। তিনি জানান শিক্ষাই জাতির মেরম্নদন্ড তাই শিক্ষাপ্রতিষ্ঠানসমূহে শিক্ষার মান উন্নয়নের নিমিত্ত সজাগ দৃষ্টি রাখার আহবান জানান। তিনি মাদকের বিরম্নদ্ধে সর্বোচ্চ গুরম্নত্ব দিয়ে সাড়াশি অভিযান পরিচালনার পরামর্শ দেন। এছাড়া বেড়া-মাধপুর ইছামতি নদীর কুচুরীপানা পরিস্কার করণের জন্য উপজেলা মৎস্য কর্মকর্তার দৃষ্টি আকর্ষণ করেন।

            মাননীয় উপদেষ্টা মহোদয়ের বক্তব্যের পর সভাপতি মহোদয় গত সভার কার্য-বিবরণী পাঠ করে শুনানোর জন্য উপজেলা নির্বাহী অফিসারকে অনুরোধ জানান। উপজেলা নির্বাহী অফিসার গত সভার কার্য-বিবরণী পাঠ করে শুনান। কার্য-বিবরণীর উপর কারও কোন সংশোধনী/আপত্তি থাকলে তা উলেস্নখ করার জন্য অনুরোধ করা হয়। কোন সংশোধনী ব্যতিরেকে বিগত সভার কার্য-বিবরণী সর্বসম্মতিক্রমে অনুমোদন ও দৃঢ়করণ করা হয়।

   
   
   

ছবি


সংযুক্তি